আমাদের সম্পর্কে

আমাদের সম্পর্কে

আমাদের প্রথম যাত্রা শুরু হয় ২০১৬ সালে SR Builders এর অভ্যন্তরীণ বিভাগ হিসেবে। পরবর্তীতে ২০১৭ সালে কর্মের বিস্তার বৃদ্ধির লক্ষে আমরা যুক্ত হই SR Builders & Ullash Soft Joint Venture প্রকল্পে। ঠিক সে বছরই আমাদের গ্রাহক সংখ্যা ৬০০ থেকে ১৩০০ তে বৃদ্ধি পায়। ফল সরূপ জন্ম হয় নাজরীফ প্রকল্পের।

পরবর্তিতে ২০১৭ সালে নাজরীফ প্রকল্পই নাজরীফ অর্গানিজেশনে রুপ নেয়।


উদ্যোক্তা গোড়ার লক্ষে এবং উদ্যোক্তাদের সুবিধার জন্য ডিজিটাল সেবা সহজ লভ্য করার প্রতিশ্রুতি নিয়ে আমরা কাজ শুরু করি ২০১৭ সাল থেকে। পরবর্তীতে ২০১৯ সাল হতে আমাদের সকল ডিজিটাল সেবা গ্রাহকদের বিনামূল্যে উপভোগ করার সুযোগ করে দেই এবং প্রিমিয়াম গ্রাহকদের জন্য রাখি প্রিমিয়াম ফিচার। আমাদের আয়ের উৎস তিনটি ।


১) আমাদের আয়ের সবচেয়ে বড় উৎস গ্রাহকদের বিজ্ঞাপন।
২) আমাদের আয়ের একটি অংশ আসে গুগল এডসেন্স হতে।
৩) আমাদের আয়ের আরেকটি অংশ আসে প্রিমিয়াম গ্রাহকদের সাবস্ক্রিপশন ফি এর মাধ্যমে।


আমাদের কার্য পদ্ধতিঃ

আমরা ব্যবহারকারীর (যেকোন প্রতিষ্ঠান যেমনঃ স্কুল, কলেজ, মাদরাসা, দোকান কিংবা নতুন উদ্যেগ, কিংবা কোন ধারনা) উদ্যেগ আরোও অগ্রসর করার লক্ষ্যে আমাদের বিজনেজ এনালিটিক্স টিম এর মাধ্যমে প্রয়োজনীয়তার উপর ভিত্তি করে Device , Device Driver,Website, Desktop/Web based Software, Mobile App, Digital Marketing, Content Developed সাপোর্ট দেই।


মনে রাখতে Nazrif Organization সেচ্ছাসেবী দ্বারা পরিচালিত হয়। কিন্তু সেচ্ছাসেবীদের কাজের সমস্ত দায়বার Nazrif Organization বহন করে, যে কারণে যথাযথ যোগ্যতার ভিত্তিতে সেচ্ছাসেবী নির্বাচন করা হয় এবং সেবা প্রদানের অনুমতি প্রদান করা হয়।
আমাদের আয়ের ৪৯ শতাংশ সেচ্ছাসেবীদের আর্থিক উন্নয়নের স্বার্থে সেচ্ছাসেবীদের মাঝে বন্টন করে দেয়া হয়।

আমাদের গ্রাহকগণ
0
মোট গ্রাহক
0
প্রিমিয়াম গ্রাহক
0
প্রকল্প বাস্তবায়ন
0
চলমান প্রকল্প
সনদ

আমাদের ক্লায়েন্টরা কি বলে

Mamunur Rashid


আমি শুধু তাদের নতুনত্ব নিয়ে গবেষণা করতেই দেখিনি, তা বাস্তবায়ন করে সাধারণ জনগণের জন্য সহজলভ্য করতে দেখেছি।

Mamunur Rashid

Principal, DIC Madrasah